Header Ads

Breaking News
1500 Views and 200 share....Congratulation !

After 12 AM Thought


                                       
                                                     AFTER 12 AM THOUGHT                               
                                                                                             আমাদের সকলেরই কিছু না কিছু না বলার  কথা থেকে  যায়।  SHARE করতে না পারা এমন অনেক ঘটনা রয়ে যায়,  ঘুমাতে যাবার ঠিক আগে সব মনে পড়তে থাকে।  অনেক সময় মনে হয় আমি কার কাছে  এসব কথা বলবো। আর যাকে বলবো সে যদি আমার কথার     VALUE না দেয়। আপনার মনে হয়না এমন যদি কাউকে পেতাম যার কাছে মনের সব কথা বলতে পারতুম।  এই PLATFORM টা আপনারই জণ্য।  মন খুলে মনের কথা SHARE করুন।                                                                                                                                                                                                                                                                                                                                                     সবার জীবনেই এমন অনেক MOMENT আছে। আসুন আজ আমরা আমাদের মনের কথা SHARE করি....আমি আমার নিজের কথাই প্রথমে বলি। ছোট্টবেলা থেকে আমার কথার মধ্যে একটু জড়তা / তোতলামো ছিল। সবাই আমাকে নিয়ে হাসাহাসি করতো।
 সবাই আমাকে আমার নাম জিজ্ঞসা করতো। কিন্তু আমি বলতে পারতুম না ঠিক করে।  সবাই আমাকে নিয়ে খুব হাসাহাসি করতো।কিন্তু তাতে আমার যে কি পরিমান কষ্ট হতো কেউ বুঝতো না। আমিও মনে মনে প্রতিজ্ঞা করি কিছু একটা করে দেখাবো। তো আমি মনপ্রাণ দিয়ে পড়াশুনা শুরু করি।  তারপর পড়াশুনোতে সব জাগাতে SUCCESS এর সাথে পাশ করি। আজও অনেকে আমার পেছনে হাসাহাসি করে। BUT আজকাল আর কষ্ট পায় না। কারণ সেদিন যদি ওরা হাসাহাসি না করতো আজ হয়তো আমি এখানে আসতে পারতাম না।  কিন্তু সেই কষ্টের কথা কোনোদিন কাউকে বলিনি।

Mouth Organ Cover of Mere Raske Qamar: ( Please watch & Subscribe)

আপনিও SHARE করুন আপনার মনের কথা। চাইলে নাম পরিচয় গোপন রাখা হবে।  Share করে দেখুন এক অসম্ভব আনন্দ আপনি পাবেন।


Mouth-Organ Cover of Jina Yaahan marna yahha:


No comments:

Untold Love Story

              I am thinking to write something but I don't know who will read my this writing. Even I don't know anyone either read...

Powered by Blogger.